সুজানগর (পাবনা) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল ও মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন কে দলীয় ভাবে একক প্রার্থী ঘোষণা করে পাবনার সুজানগর পৌর আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার সকালে আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মিলনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব। বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন।

এসময় আরো বক্তব্যদেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, দপ্তর সম্পাদক আজিজুল হক আরজু, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা মন্ডল, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউর রহমান কল্লোল, মর্জিনা খাতুন, পৌর আ.লীগের সাবেক সভাপতি মাহমুদুজ্জামান মানিক, পৌর আ’লীগের যুগ্ন সম্পাদক মেহেদী মাসুদ, শামছুর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক আব্দুল মান্নান, সহ-প্রচার নায়েব আলী, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পাশা সরদার, স্বাস্থ্য ও জনকল্যান সম্পাদক নাজির খাঁ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ, সাধারণ সম্পাদক শাহিন আলম সুমন প্রমুখ। এ ছাড়া ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ বক্তব্যদেন।

(এস/এসপি/মার্চ ১৪, ২০১৯)