চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মহরমখালি গ্রামে বৃহস্পতিবার ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রঞ্জু হোসেন নামে (৪৫) নামে এক রাজমিস্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে। সে একই এলাকার বালুদিয়ার গ্রামের মকছেদ আলীর ছেলে।

মাদ্রাসা ছাত্রীর বাবা জানান, আমার সাথে রঞ্জুর বন্ধুত্ব সম্পর্ক। যে কারণে সে আমার বাড়িতে প্রতিনিয়ত আসতো। সম্প্রতি আমার মেয়ের জন্ম নিবন্ধন কার্ড ইঁদুরে কেটে ফেললে বিষয়টি সে রঞ্জুকে জানাই। এরপর বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে রঞ্জু আমার মেয়েকে জন্মনিবন্ধন কার্ড দেওয়ার কথা বলে মহরমখালি গ্রামে সেনেটারী মালপত্র বানানোর কারখানার একটি নির্জন ঘরে নিয়ে যায় এবং সেখানে বসতে বলে। কিছুক্ষণ পরে সে (রঞ্জু) এসে দরজা বন্ধ করে দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। মেয়ের চিৎকারে এলাকাবাসী টের পেয়ে কারখানা ঘিরে ফেলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রঞ্জুকে আটক এবং ওই আমার মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানা পুলিশের হেফাজতে থাকা ওই স্কুল ছাত্রী কান্নাজড়িত কন্ঠে বলেন, ‘আমি ও আমার বাবা-মা’র মানসম্মান রইল না। আমি কাউকে মুখ দেখাতে পারবো না। কি ভাবে মাদ্রাসা বা বাইরে যাবো, আমি এর ন্যায় বিচার চাই।’

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন বলেন, ‘সে (রঞ্জু) ধর্ষণ করেছে না ধর্ষণ চেষ্টা করেছে মেয়েটির পরিবারের পক্ষ থেকে যেভাবে অভিযোগ দেবে সেভাবেই মামলা করা হবে।’

(এসএইচএম/এসপি/মার্চ ১৪, ২০১৯)