পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে ।

এ উপলক্ষে শুক্র বার সকাল ১০ টায় উপজেলা চত্তর থেকে র‌্যলি বের হয় । র‌্যালি শেষে উপজেলা চত্তরে আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানের আযোজন করা হয়।

এ বছর দিবস টির প্রতিপাদ্য ‘‘ নিরাপদ মানসম্মত পন্য ’’ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর কতৃক রচনা প্রতিযোগীতার পুরুষ্কার , ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী সুমাইয়া জান্নাত শ্রুতি, ২য় স্থান অধিকার করেছে কাজী আঃ মাজেদ একাডিমীর নবম শ্রেনীর শিক্ষার্থী লিখন কুন্ডু সৈকত, ৩য় স্থান অধিকার করেছে কাজী আঃ মাজেদ একাডিমীর নবম শ্রেনীর শিক্ষার্থী মোঃ সালেহীন। অনুষ্ঠানে সভাপত্বি করেন পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মাদ রফিকুল ইসলাম অন্যান মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস, এম নাসিম আক্তার, পাংশা মডেল থানার এস আই আমিরুল ইসলাম, উপজেলা হিসাব রক্ষক অডিটার নাজমুল হাসান কাজী আঃ মাজেদ একাডিমীর প্রধান শিক্ষক মোঃ শাহাদত আলী , পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন ও মোঃ সোরাব হোসেন, সাংবাদিক সৈকত শতদল, সাংবাদিক সেলিম মাহমুদ প্রমুখ।

(এম/এসপি/মার্চ ১৫, ২০১৯)