গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা  পরিষদ নির্বাচন হাইকোর্টের আদেশে স্থগিত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে বলে নিশ্চিত করেছেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং অফিসার মোছাঃ রোখছানা বেগম।

হাইকোর্টে রিট পিটিশনে জানানো হয় বিগত ২৬ ফেব্রুয়ারি ২০১৯ মাননীয় হাইকোর্ট পিটিশনার জনাব মোঃ নাজমুল ইসলাম এর মনোনয়নপত্র গ্রহণসহ তাঁর অনুকূলে প্রতীক বরাদ্দপূর্বক গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সুয়োগ দেয়ার জন্য মহামান্য হাইকোর্ট বিভাগ আদেশ প্রদান করেছেন। মাননীয় হাইকোর্টেও উল্লিখিত আদেশ প্রতিপালনার্থে মাননীয় নির্বাচন কমিশন আগামী ১৮ মার্চ ২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত রাখার সিন্ধান্ত প্রদান করেছেন।

এমতাবস্থায়, মাননীয় নির্বাচন কমিশন সচিবালয়ের ১৪ মার্চ ২০১৯ তারিখের পত্র নং ১৭.০০.০০০০.০৭৯.৪০.০১৮.১৯-১৬৯ মোতাবেক মোছাঃ রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক), গাইবান্ধা ও রিটার্নিং অফিসার , গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন ০১ চৈত্র১৪২৫/ ১৫ মার্চ ২০১৯ তারিখে স্থগিত ঘোষণা করেছেন।

(এসআরডি/এসপি/মার্চ ১৬, ২০১৯)