নড়াইল প্রতিনিধি : নড়াইল সদরের বাজার শিঙ্গিয়া গ্রামে শুক্রবার (১৫ মার্চ) রাতে বখাটে ৪ ভাইয়ের ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম হয়েছে শিশু রাবেয়া (১১), হেনা (৮) ও তাদের দাদী জাহানারা বেগম (৫০)। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা হয়েছে। আহত শিশু হেনার বুকে ও গলায় ছুরির আঘাতে মুুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দুজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানে হয়েছে। এ ঘনায় জড়িত বাজার শিঙ্গিয়া গ্রামের বখাটে চার ভাই মিঠু, সাজ্জাদ, উজ্জ্বল ও ইরান পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, বাজার শিঙ্গিয়া গ্রামের সাইদ বিশ্বাসের ছেলে রকিবুল ইসলাম মিটু (ভিক্টোরিয়া কলেজে অনার্স ১ম বর্ষ) একই গ্রামের রতন বিশ্বাসের মেয়ে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী রাবেয়া কে পড়াতো। এর মধ্যে রাবেয়া কে প্রেমের প্রস্তাব দেয় বখাটে গৃহশিক্ষক মিঠু। এ ব্যাপারে শিশুটি সাড়া না দিয়ে সে তার পরিবারকে জানায়।এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যায়দেশীয় অস্ত্র ছুরি,কাটারি নিয়ে রাবেয়াকে তুলে নিতে আসে বখাটে মিঠুর আরো তিন ভাই সহ ৭/৮ জন।

তারা জোর করে রাবেয়া কে অপরহন করতে গেলে বাধা দিতে ছুটে আসে পাশের মনিরুলের মেয়ে ৮ বছলের শিশু হেনা। এসময় বখাটেরা তার গলায় ও বুকে ছুরি চালায়। একই সময়ে বাধা দিয়ে গিয়ে বখাটেদের উপর্যপরী ছুরি ও কাটারির কোপে হাত ও পায়ের রগকাটা সহ মারাতœক ভাবে আহত হন রাবেয়া ও তার দাদী জাহানারা। তাদের প্রথমে নড়াইর সদর হাসপাতালে,পরে সেখান থেকে যশোর সদর ও পরে অবস্থা খারাপ হলে ঢাকায় প্রেরন করা হয়।


নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন,পিপিএম ঘটনার সত্যতা স্বিকার করে বলেন,শুক্রবার রাতেই মামলা হয়েছে, আসামী ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে। তাদের বাড়ি সহ এলাকায় অভিযান চালানো হচ্ছে।

(আরএম/এসপি/মার্চ ১৬, ২০১৯)