স্টাফ রিপোর্টার, দিনাজপুর : সারাদেশের ন্যায় দিনাজপুরেও আজ যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস। 

জেলা প্রশাসনের উদ্যোগে সকালে দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এসে শেষ হয়। জেলা প্রশাসক মাহমুদুল আলম ও পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম এর নেতৃত্বে র‌্যালিতে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

এছাড়াও দিনাজপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায় ডা. আব্দুল আহাদের নেতৃত্বে দিনাজপুরের চিকিৎসকগণ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগসহ বিভিন্ন সংগঠন জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পন করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে দিনাজপুর জেনারেল হাসপাতালের অডিটোরিয়ামে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী পালন করা হয়। এ অনুষ্ঠানেজেনারেল হাসপাতালের তত্ত্বাবধায় ডা. আব্দুল আহাদ,বিশিষ্ট চিকিৎসক ও সঙ্গীত শিল্পী মুক্তিযোদ্ধা ডা. শহিদুল ইসলাম খান,ডা.বি.কে বস.ডা.ওয়াহেদুল ইসলামসহ,বিএমএ এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

(এসএএস/এসপি/মার্চ ১৭, ২০১৯)