আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় বিদ্যুৎ দিয়ে জমিতে ইঁদুর মারার ফাঁদে কৃষক নিহত অপর একজন আহত। নিহতের লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা রাজিহার গ্রামের সীমান্তবর্তী এলাকার অমিও পাত্র তার জমিতে ইঁদুর তাড়ানোর জন্য কাউকে না জানিয়ে বিদ্যুতের লাইন দিয়ে ফাঁদ পাতে। রবিবার শেষ বিকেলে স্থানীয় চাষিরা তাদের ইরি ক্ষেতের জমি দেখতে গিয়ে অমিওর পাতা ফাঁদে পাশ্ববর্তী চেঙ্গুটিয়া গ্রামের কেতাব আলী ঘরামীর ছেলে কৃষক আব্বাস ঘরামী (৫৫) এর লাশ ধান ক্ষেতে দেখতে পায়। স্থানীয়দের ধারনা আব্বাস সকালে জমিতে এসেই বিদ্যুতায়িত হয়ে মারা গেছে।

এদিকে অনুসন্ধানে জানা গেছে, চেঙ্গুটিয়া গ্রামের অপর কৃষক এচাহাক সরদার রবিবার এগারোটার দিকে জমি দেখতে গিয়ে অমিওর পাতা ফাঁদে বিদ্যুতায়িত হয়ে আহত হয়। এচাহাক আহতর ঘটনা বিদ্যুৎ অফিসে জানালে বিদ্যুৎ অফিস থেকে অমিওর বাড়ির মিটার ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন তারা। এচাহাক আহতর পর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নর আগেই আব্বাস মারা যায বলে জানিয়েছে স্থানীয়রা। ধান ক্ষেতের কারনে তাই আবআসের লাশ দেখা যায়নি। সন্ধ্যায় খবর পেয়ে ওসি (তদন্ত) নকিব আকরাম ও এসআই দেলোয়ার হোসেন নিহতের লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রয়েছেন।

(টিবি/এসপি/মার্চ ১৭, ২০১৯)