বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে নারজিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। 

সোমবার সকালে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের ফুলতলা গ্রামের আশিকুর রহমান নামের এক ব্যক্তির মাছের খামার থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। রবিবার রাতে গৃহবধূ আরজিনা বেগম ঘরের বাইরে টয়রেটে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নারজিনা বেগম সদর উপজেলার কাড়াপাড়া গ্রামের মোহম্মদ আলী শেখের স্ত্রী।

নিহতের স্বামী মোহম্মদ আলী শেখ বলেন, স্থানীয় প্রতিবেশিদের সাথে জমি নিয়ে তার ধীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা আমার স্ত্রীকে হত্যা করছেন। তিনি তার স্ত্রী হত্যার সাথে জড়িতদের দ্রুত আটকের দাবি জানিয়েছেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন বলেন, রবিবার রাতে গৃহবধু নারজিনা বেগম ঘরের বাইরে টয়লেটে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। সোমবার সকাল ১১ টার দিকে স্থানীয় লোকজন আশিকুর রহমান নামের এক ব্যক্তির মাছের খামারে মরদেহ দেখতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে মোহম্মদ আলী তার স্ত্রীর মরদেহটি সনাক্ত করেন। ওই গৃহবধূর ঘাড়ে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। পুলিশ হত্যার কারন উদঘাটনে তদন্ত শুরু করেছে বলে জানান ওসি।

(এসএকে/এসপি/মার্চ ১৮, ২০১৯)