গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি)’র উদ্যোগে সম্ভাব্য সাংবাদিকদের জন্য নারী ও শিশু উন্নয়ন বিষয়ক দু’দিনব্যাপি প্রশিক্ষণ মঙ্গলবার (১৯ মার্চ) সম্পন্ন হয়েছে। 

পিআইবির’র মহা পরিচালক তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মীর মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় সনদ বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, পিআইবি’র প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বি, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, বেগ ফারুক আহাম্মদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, গৌরীপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি আরিফ আহমেদ, প্রশিক্ষণার্থী চায়না রানী সরকার। আলোচনা শেষে ৩৩ জন প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণ সনদপত্র বিতরণ করা হয়।

এতে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন পিআইবি’র প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বি, বিশিষ্ট জেন্ডার বিশেষজ্ঞ আব্দুল্লাহ শাহরিয়ার, সমষ্টির পরিচালক (প্রোগ্রাম) মীর শহিদুল আলম।

(এসআইএম/এসপি/মার্চ ২০, ২০১৯)