বাগেরহাট প্রতিনিধি : সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস ইনিস্টিটিউটের (পিআইবি) দুই দিনব্যাপী শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোর্টিং প্রশিক্ষণ বাগেরহাট শেষ হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে প্রশিক্ষণে অংশ নেয়া বাগেরহাটে কর্মরত ৩১ জন সাংবাদিকদের মাঝে প্রধান অতিথি হিসেবে সনদপত্র করেন বাগেরহাট সরকারী পিসি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সাখিলুর রহমান।

তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও পিআইবির পরিচালক (প্রশাসন) মো. ইলিয়াস ভূইয়ার সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সরকারী পিসি কলেজের উপাধ্যক্ষ শেখ মোস্তাহিদুল ইসলাম রবি, জেন্ডার স্পেশালিষ্ট আব্দুল্লাহ শাহরিয়ার, পিআইবির প্রতিবেদক জিলহাজ উদ্দিন নিপন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আব্দুল বাকী তালুকদার, সাংবাদিক ইসরাত জাহান প্রমুখ
তথ্য মন্ত্রণালয়ের শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্পের অর্থায়নে বাংলাদেশ প্রেস ইনিস্টিটিউট (পিআইবি) এই প্রশিক্ষণের আয়োজন করেছে। সাংবাদিকদের শিশু ও নারী বিষয়ে তথ্য সমৃদ্ধ করাসহ এসংক্রান্ত রিপোর্ট ও ফিচার লেখায় বিষয়ে বাগেরহাটে কর্মরত ৩১ জন সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদান করা হয়।

(এসএকে/এসপি/মার্চ ২১, ২০১৯)