রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলের পাঁচটিকড়িতে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা আছোয়াদ নামের সাড়ে পাঁচ বছরের এক শিশু ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় নিহত হয়েছে। বিকেল চারটার দিকে ঘাটাইল-ভূঞাপুর আঞ্চলিক সড়কের পাঁচটিকড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু পাঁচটিকড়ি মধ্যপাড়া গ্রামের আশরাফুলের ছেলে। আর এ ঘটনায় স্থানীয়রা ঘাতক চালককে আটক করেছে। 

স্থানীয় চেয়ারম্যান ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল চারটার দিকে নিহত শিশুটি রাস্তার দক্ষিণ পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলো। এসময় ভূঞাপুর থেকে ছেড়ে আসা ঘাটাইলগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা রাস্তার উত্তর পাশ থেকে হঠাৎ দক্ষিণ পাশের দাঁড়িয়ে থাকা শিশুটির উপর উঠিয়ে দেয়। শিশুটি চিৎকার দিয়ে উঠলে ঘাতক চালক গাড়ী না থামিয়ে তাকে চাকায় পিষ্ট করে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়া কিছুদূর দৌঁড়ে গিয়ে অটোরিকশাটি থামাতে সক্ষম হলেও শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে।

ঘাতক চালক ভূঞাপুর উপজেলার রহুলি গ্রামের রমজান মন্ডলের ছেলে বুদ্ধুকে আটক করে পুলিশে খবর দেয়া হয়েছে বলেও জানান তারা। এঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছাঁয়া বিরাজ করছে।

(আরকেপি/এসপি/মার্চ ২১, ২০১৯)