নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চাইলেন উপজেলার মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানরা। 

উপজেলা মোড় থেকে শুক্রবার (২২ মার্চ) সকালে উপজেলা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর যৌথ উদ্দ্যোগে একটি মোটর শোভাযাত্রা বের হয়।

মোটর শোভাযাত্রাটি উপজেলার ১২ টি ইউনিয়ন ঘুরে নৌকার মনোনীত প্রার্থী মো. কুদরত আলীকে ভোট দেওয়ার আহবান জানান। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা খন্দকার আসাব মাহমুদ বলেন মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়তে হলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দলকে সে সুযোগ দিতে হবে। আর বাংলাদেশ আওয়ামী লীগ হলো মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল।

এ দলের প্রতীক নৌকাকে আগামী ৩১ মার্চ বিজয়ী করে নাগরপুরে পাশাপাশি বাংলাদেশের উন্নয়নে আমাদের ভূমিকা রাখতে হবে। এর আগে সকালে উপজেলা মোড় থেকে মোটর শোভাযাত্রাটির উদ্বোধন করেন নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.কুদরত আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন, বেকড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.শওকত হোসেন, সহবতপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আনিসুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আজিজুল হক বাবু, সাধারন সম্পাদক মাইদুল ইসলাম জিপু, মহিলা বিষয়ক সম্পাদিকা স্বাধীনা আক্তার সহ বিভিন্নস্তরের মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

(আরএসআর/এসপি/মার্চ ২২, ২০১৯)