নওগাঁ প্রতিনিধি : “স্মৃতির টানে, অতীত চলুক সমুখ পানে-” এই শ্লোগান নিয়ে বর্নাঢ্য শোভাযাত্রা, জাতীয় পতাকা উত্তোলন, ফেষ্টুন ও পায়রা উড়ানো ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁর বদলগাছী উপজেলার বালুভরা আরবি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, মোঃ ছলিম উদ্দীন তরফদার এমপি।

শনিবার সকালে বিদ্যালয় চত্বর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিদ্যালয়ে প্রধান পৃষ্টপোষক পরিকল্পনা মন্ত্রানালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, বদলগাছী উপজেলা নির্বাহী অফিসার মাসুম আলী বেগ, বালুভরা আরবি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোত্তালেব হোসেন, বিদ্যালয়ে প্রাক্তন ছাত্রী রিফা সানজিদা, প্রাক্তন ছাত্র আবু রায়হান প্রমুখ বক্তব্য রাখেন। বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

(বিএম/এসপি/মার্চ ২৩, ২০১৯)