আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জেলার উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান ইকবালের সমর্থক সাতলা ইউনিয়নের পূর্ব রাজাপুর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন বিশ্বাসের বসতঘরে শুক্রবার গভীর রাতে অগ্নিসংযোগ করা হয়েছে। 

আওয়ামী লীগ নেতা হুমায়ুন বিশ্বাস অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে শুরু থেকেই তিনি (হুমায়ুন) স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাফিজুর রহমান ইকবালকে সমর্থন করে আসছিলেন।

এ নিয়ে গত বৃহস্পতিবার স্থানীয় আওয়ামী লীগ নেতারা হুমায়ুন বিশ্বাসকে হুমকি দিয়ে এলাকা ত্যাগ করার নির্দেশ দেয়। তিনি (হুমায়ুন) কোনক্রমেই এলাকা ত্যাগ করবে না বলে জানালে শুক্রবার গভীর রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইদ্রিস সরদারের নেতৃত্বে আওয়ামী লীগ নেতা হুমায়ুনের বসতঘরে অগ্নি সংযোগ করা হয়।

অভিযোগ অস্বীকার করে ইদ্রিস সরদার সরদার জানান, নৌকা মার্কার গণজোয়ার দেখে স্বতন্ত্র প্রার্থীর লোকজন নিজেদের ঘরে অগ্নি সংযোগ করে পরিস্থিতি অনুকূলে নেয়ার চেষ্টা চালাচ্ছে।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ঘটনাটি তিনি শুনেছেন তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। তিনি আরও জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(টিবি/এসপি/মার্চ ২৩, ২০১৯)