দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতান্ত্র) প্রার্থী হিসেবে আছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুমকি উপজেলা আওমীলীগের (ভারপ্রপ্ত) সভাপতি মো: শাহজাহান সিকদার । 

মো: শাহজাহান সিকদার ‘‘দোয়াত কলম’’ মার্কা নিয়ে নির্বাচন করছে। ক্লিন ইমেজ,নিজস্ব ভোট ব্যাংক, স্বচ্ছভাবে পরিষদ পরিচালনা ও সাধারন ভোটাদের মন জয় করাসহ নানা কারনে তিনি আলোচনায় রয়েছেন বলে মনে করছেন উপজেলার সাধারন ভোটাররা।

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে দুমকি উপজেলা পরিষদ নির্বাচন তাই ভোটারদের ভালোবাসা নিয়ে পটুয়াখালীর দুমকি উপজেলা দ্বিতীয় মেয়াদেও চেয়ারম্যান হিসেবে মানুষের পাশে থাকতে চান তিনি। নির্বাচনকে কেন্দ্র করে বেশ সরগরম দুমকি উপজেলা। চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবারের নির্বাচনে। বিএনপি উপজেলা পরিষদ নির্বাচনে না আসলেও ভোটের মাঠে রয়েছে সরগরম।

তবে ভোটের মাঠে মূল লড়াই হবে নৌকা প্রতীক এ্যাড. হারুন অর রশীদ হাওলাদার ও বিদ্রোহী প্রার্থী ‘‘দোয়াত কলম’’ মার্কা মোঃ শাহজাহান সিকদার। উপজেলার সাধারন ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, সরকারি সহযোগিতায় সামাজিক নিরাপত্তা বেষ্টনি কার্যক্রম বাস্তবায়নসহ গরীব অসহায় মানুষের কল্যানে তিনি নিজস্ব অর্থায়নে প্রতিনিয়ত নিজেকে নিয়োজিত রেখেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেব।

চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান সিকদার বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে সাধারন মানুষের ভালোবাসা নিয়ে বিপুল ভোট জয়ী হয়েছি। গত পাঁচ বছরে চেয়ারম্যান হিসেবে দুমকি ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারও সাধারন মানুষের ভালোবাসায় আমি পাশ করবো বলে আমার বিশ্বাস।

(এস/এসপি/মার্চ ২৩, ২০১৯)