নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার নলদি ইউপির চরবালিদিয়া গ্রামে সুজাত মোল্যা (১৮) নামে এক নির্মান শ্রমিকের লাশ ইছামতি বিল থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত সুজাত চরবালিদিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

নিহতের স্বজন ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, নিহত সুজাত যশোর শহরে দীর্ঘ দিন ধরে নির্মান শ্রমিকের কাজ করতো। গত শনিবার দুপুরের পর যশোর থেকে গ্রামের বাড়ি লোহাগড়ার চরবালিদিয়ায় রওনা দেয়। ওই দিন সে বাড়িতে না আসায় বাড়ির লোকজন তাকে অনেক খোজাখুজি করে।

গতকাল রবিবার ভোরে সুজাতের লাশ লোহাগড়ার নলদী ইউপির চরবালিদিয়া নিজ বাড়ির কাছে ইছামতি বিলে পাওয়া যায়। লাশের পাশে একটি গাছে গামছা ঝুলন্ত অবস্থায় থাকলে ও সুজাতের লাশ ছিল বিলের মাঝে মাটিতে পড়ে । এলাকাবাসীদের ধারনা, তাকে কে বা কারা শ্বাসরোধ করে হত্যা করেছে।

বিলের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে লোহাগড়া থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনা স্থলে পৌছায় এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, মৃত্যুর কারন উদঘাটন করতে লাশ উদ্ধার করে দুপুরে নড়াইল সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে ।

(আরএম/এসপি/মার্চ ২৪, ২০১৯)