রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : নৌকার পক্ষে কাজ করায় বিদ্রোহী প্রার্থী (আনারস) প্রতীকের কর্মীরা কলারোয়ার মুক্তিযোদ্ধা কমান্ডারের স্ত্রী ও পুত্রবধুসহ ৩ মহিলাকে মারপিট করেছে।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে কলারোয়া উপজেলার দক্ষিণ বহুড়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল গফফার কমান্ডারের বাড়িতে এঘটনা ঘটে। আহতরা হলেন, গফফার কমান্ডারের স্ত্রী ছালেহা বেগম, পুত্রবধু ঝর্ণা বেগম, কাকুলি খাতুন ও শিল্পী খাতুন।

আহত ছালেহা খাতুন জানান, কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে আমার পরিবারের লোকজন নৌকার পক্ষে কাজ করেছিল। কিন্তু নির্বাচনে নৌকার পরাজয় হচ্ছে জানতে সন্ধ্যা ৭টার দিকে একই এলাকার চিহ্নিত রাজাকার আব্দুর রাজ্জাকের ছেলে শফির নেতৃত্বে তার ভাই সোহরাব, মোবারকের পুত্র রিপন, ওলিয়ার ও জয়নুদ্দিনের পুত্র জালালসহ ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী তাদের বাড়িতে হামলা চালায়। সে সময় বাড়ির পুরুষরা সকলেই বাড়ির বাইরে থাকায় এসময় তারা ছালেহা খাতুন ও পুত্রবধূদের লাটিসোটা দিয়ে বেদম মারপিট করে এবং শ্লীলতাহানি ঘটায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা চলে যায়। স্থানীয়দের তাদের উদ্ধার কলারোয়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পক্ষ মামলার প্রস্তুতি চলছি বলে জানিয়েছেন কলারোয়া থানার উপপরিদর্শক জিয়াদ আলী।

(আরকে/এসপি/মার্চ ২৫, ২০১৯)