রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : ২৫ মার্চ সোমবার কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ প্রেমিক-প্রেমিকার ছবি মোবাইল ফোনে প্রচার করার অভিযোগে এক দলিল লেখককে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার চাকিরপশার ইউনিয়নের রতিরাম কমলওঝাঁ বোয়ালটারী গ্রামের মৃত জামাল ভেন্ডারের পুত্র দুলু মিয়া (৩৫) তাঁর নিজ স্ত্রীর বড় বোনের কন্যা নুসরত জাহান নিপা (১৮)র সাথে গত ২ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অবৈধ মেলামেশা করে।

এসময় মোবাইল ফোনে তার আপত্তিকর ছবি উত্তোলন করে রাখে। সম্প্রতি ওই প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গেলে আপত্তিকর ছবিগুলো মোবাইল ফোনে ম্যাসেজ করে দেয় লম্পট প্রেমিক দুলু মিয়া। বিষয়টি প্রেমিকার শ্বশুড় বাড়ীতে সমালোচনার ঝড় উঠলে জানাজানি হয়। গত ২৪ মার্চ রবিবার রাতে কৌশলে দুলু মিয়াকে প্রেমিকার বাবার বাড়ীর লোকজন ডেকে এনে আটক করে রাখে। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দলিল লেখক দুলু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। সোমবার ওই প্রেমিকা রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

এ ঘটনায় রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুলু মিয়াকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

(পিএমএস/এসপি/মার্চ ২৫, ২০১৯)