মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শহরের আমিরাবাদ এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির দোতলা থেকে সোমবার সকালে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদার (২৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মাদারীপুর মডেল থানা পুলিশ।

লিমন শহরের সবুজবাগ লঞ্চঘাট এলাকার বাবুল মজুমদারের ছেলে। লিমনের পরিবারের দাবী পরিকল্পিতভাবে লিমনকে হত্যা করা হয়েছে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে আমিরাবাদ এলাকার মিলন সিনেমা হলের পিছনে লিয়াকত আলীর নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী।

পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। এ সময় লিমনের গলায় গামছা পেচানো থাকলেও দু’পা মাটির সাথে লেগে ছিল।

লিমন জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ নানা সংগঠনের সাথে যুক্ত ছিলেন। তার এই রহস্যজনক মৃত্যুতে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

লিমনের পরিবারের দাবী, লিমনকে পূর্ব পরিকল্পিতভাবে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখে গেছে। তাই দ্রুত হত্যাকারীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে নিহতের পরিবার।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক বলেন, লিমনের হত্যাকান্ডের ঘটনায় আমরা ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। লিমনের পরিবারের সাথে আমিও একমত পোষণ করে বলতে চাই পুলিশ যেন দ্রুত তদন্ত করে এ হত্যাকান্ডের মূল ঘটনা উদঘাটন করে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সিরাজুল হক সরদার জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

(এএসএ/এসপি/মার্চ ২৫, ২০১৯)