আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোমবার দুপুর দেড়টার দিকে আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কুয়াতিয়ারপাড় এলাকার একটি ডোবা থেকে অজ্ঞাতনামা এক ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

সোমবার রাতে থানায় লাশ দেখে পরিচয় সনাক্ত করেন উপজেলার কাঠিরা গ্রামের হিমাংশু কর্মকার। হিমাংশু জানায়, উদ্ধার করা লাশটি তার ভাগ্নে কাঠিরা গ্রামের সিতাংশু সেনের ছেলে অপূর্ব ওরফে অপু’র।
হিমাংশু আরও জানান, অপু খ্রিষ্ট ধর্মাবলম্বী। ৪৮বছর বয়স হলেও সে অবিবাহিত। তার অসুস্থ বাবা ও বৃদ্ধা মা ঢাকায় থাকেন। বোনদের বিয়ে হয়েছে। অপু নিজেও ঢাকায় থাকার সুযোগে মাদকাশক্ত হয়ে পরে। গত ৭/৮ বছর আগে থেকে অপু ঢাকা ছেড়ে গ্রামের বাড়ি কাঠিরায় একা বসবাস করছিল। মাদকাশক্তির কারনে পরিবারের স্বজনেরাও অপুর কোন খোঁজ নেয়নি। বাড়িতেও অপু মাদকশক্তির কারনে প্রায় পাগল হয়। নেশা করেই হয়ত সে ডোবায় পরে মারা যেতে পারে বলে তার ধারনা।

এ ঘটনায় সোমবার রাাতে মৃত অপুর মামা হিমাংশু কর্মকার বাদী হয়ে থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করেছেন, নং-১০(২৫.৩.১৯)। লাশ পোস্ট মর্টেমেরে জন্য মঙ্গলবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/মার্চ ২৬, ২০১৯)