কুষ্টিয়া প্রতিনিধি : না ফেরার দেশে চলে গেলেন কুষ্টিয়া-২ আসনের সাবেক সাংসদ, মুক্তিযুদ্ধকালীন এমসিএ ও দক্ষিণ পশ্চিম অঞ্চলের জোনাল কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান আব্দর রউফ চৌধুরী (৯০)।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালি............রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র, ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার সকালে কুষ্টিয়ায় ও দুপুর ২টায় মিরপুর উপজেলার ছত্রগাছা নিজ গ্রামে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।
উল্লেখ্য, তিনি ১৯৬৯ এবং ১৯৭৩ সালে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে এবং ১৯৯১ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) সংসদীয় আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
তার মৃত্যুতে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য কুষ্টিয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহীদুল ইসলাম, সংরক্ষিত আসনের সাবেক সদস্য সদস্য সেলিনা শহীদ, মিরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ খান, সাধারণ সম্পাদক আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক রহমত আলী রব্বান, প্রচার সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ শোক জানিয়েছেন।

(কেকে/জেএ/জুলাই ২৪, ২০১৪)