স্টাফ রিপোর্টার : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ বলেছেন আওয়ামী লীগ সরকার যতই নিপীড়ন চালাক না কেন তবে এবার বিএনপি আন্দোলন থেকে পিছ পা হবে না।

তিনি বলেন, যতই নির্যাতন নিপীড়ন করা হউক না কেন গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলনে পিছু পা হবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমেই দাবি আদায় করা হবে।

আজ শুক্রবার দুপুরে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ক্ষমতাসীন সরকারের প্রতি হুঁশয়ারি উচ্চারণ করে তিনি বলেন, এখনো সময় আছে সংলাপের মাধ্যমে সব দলের অংশ গ্রহণে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ নিন। অন্যথায় বন্দুকের ক্ষমতা আন্দোলনের জোয়ারে ভেসে যাবে।

যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদেরের সমালোচনা করে রিজভী বলেন, মিডিয়ার সামনে তিনি অবলীলায় মিথ্যা বাক্য ছড়াচ্ছেন। সারা দেশের রাস্তাঘাটের বেহাল অবস্থার পড়েও তিনি সব ঠিক আছে বলে বেড়াচ্ছেন। অথচ ঈদকে কেন্দ্র করে রাস্তা ঘাটে প্রতিনিয়ত যে চাঁদাবাজি হচ্ছে সেদিকে কোনো খেয়াল নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে তিনি আরো বলেন, দেশ ও দেশের মানুষকে নরকের মধ্যে ঠেলে দিয়ে তিনি স¤্রাট নীরুর বাঁশি বাজাচ্ছেন। তার কারণেই দেশ ব্যাপী অরাজকতা বৃদ্ধি পাচ্ছে। বিরোধী দলের উপর অত্যাচার নির্যাতন চালানো হচ্ছে।

(ওএস/এটিআর/জুলাই ২৫, ২০১৪)