রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : “স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল) ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন, রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, রাণীনগর স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান সহ আরো অনেকেই। র‌্যালি শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে রাণীনগর উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করেছে।

সেবা সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, শিশুদের আলাদা ওয়ার্ডে চিকিৎসা প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে উপজেলার গরীব, অসহায় ও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীদের বিশেষ সুবিধা প্রদান করা হচ্ছে।

(এসকেপি/এসপি/এপ্রিল ১৭, ২০১৯)