পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার বসন্তপুর শেষপাড়ায় আধিপত্য নিয়ে স্থানীয় দু’ গ্রুপের দ্বন্দ্বের জের ধরে আজ সকালে পুলিশ রেজিয়া খাতুন লিলি নামের এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে। 

এ ছাড়া প্রতিপক্ষের সশস্ত্র হামলায় ২টি দোকান সহ ৮ টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এ সময় ১০/১২ জন নারী ও পুরুষ আহত হওয়ার ঘটনা ঘটে।

আমিনপুর থানার পুলিশ পরিদর্শক এস এম মঈনূদ্দীন জানান, বসন্তপুর শেষপাড়া গ্রামে আধিপত্য নিয়ে রোস্তম গ্রুপের সাথে পলাশ মেম্বারের অন্তকোন্দল চলে আসছে। আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে ময়না তদন্তে পাঠিয়েছি। এবং এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

নিহত রেজিয়া খাতুন লিলি (৬০) বসন্তপুর শেষপাড়া গ্রামের মৃত সামাদ শেখের স্ত্রী। তার পুত্রবধু আম্বিয়া খাতুন জানান, বৃহস্প্রতিবার সকালে রোস্তম গ্রুপের লোকের সশস্ত্র হামলায় ২টি দোকান সহ ৮ টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করা হয়।

এ ঘটনার সময় তারা বাড়ি ঘর ছেড়ে নিরাপদে গিয়ে রাত্রি যাপন করে। এ সময় ঘরে তার বৃদ্ধ শাশুড়ী বাড়িতে একাই পাহারায় ছিলেন। তাদের ধারণা গতকাল বৃহস্প্রতিবার ঘটনার দিনগত রাতে রোস্তম গ্রুপের লোকেরা রেজিয়া খাতুনকে শ্বাসরোধ করে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখে গেছে।

(পিএস/এসপি/এপ্রিল ১৯, ২০১৯)