পাংশা (রাজবাড়ী) প্রতিনিথি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে শনিবার ২০ এপ্রিল জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠিত হয়। একই সাথে স্বাস্থ্য সেবায় কমিউনিটি ক্লিনিকের অবদান এছাড়া অটিজম ও মানসিক স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে পৃথক এ সভার আয়োজন করা হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আনজুয়ারা খাতুন (সুমী)’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দ্বিতীয়বারের মত নির্বাচিত পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে পাংশা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তরুন কুমার পাল, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, ডাঃ ফজলে রাব্বী ও সিএইচসিপি সাইফুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

উপস্থাপনা করেন পাংশা উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোঃ তৈয়বুর রহমান। অনুষ্ঠানে অন্যান্য মেডিকেল অফিসার, কমিউনিটি ক্লিনিকের কর্মকর্তা, হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

(এম/এসপি/এপ্রিল ২০, ২০১৯)