আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় গোয়েন্দা পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা মাদকের ডিলার একাধিক মাদক মামলার আসামী জাকাত ফকিরকে বিপুল পরিমান ইয়াবাহ সহ গ্রেফতার করেছে পুলিশ। 

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় মাদক কেনা-বেচার সংবাদ পেয়ে উপজেলার ফুল্লশ্রী বাইপাস পেট্রোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসার গড ফাদার ফুল্লশ্রী গ্রামের মৃত রফিজ উদ্দিন ফকিরের ছেলে একাধিক মাদক মামলার আসামী জাকাত ফকির (৩৫) এসআই নাসির উদ্দিন গ্রেফতার করেন। এসময় জাকাতের ভাই জাকির ফকির পালিয়ে যেতে সক্ষম হয়। আটক জাকাতের কাছ থেকে থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে পুলিশ। জাকাতের বিরুদ্ধে গ্যেরনদী ও আগৈলঝাড়ায় একাধিক মাদক মামলা রয়েছে।

ওসি আফজাল হোসেন জানান, আটক জাকাত ফকির আন্তঃ জেলা মাদক ব্যবসায়ি সিন্ডিকেটের প্রধান। জিজ্ঞাসাবাদে জাকাত তার পরিবার সদস্যসরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে উপজেলা মাদক কেনা-বেচা ও সেবনেকারীদের গড ফাদারদের ব্যপারে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। তার দেয়া তথ্য যাচাই করে সেই অনুযায়ি সহসাই সাড়াশি অভিযান পরিচালনা করা হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় এসআই নাসির উদ্দিন বাদী হয়ে জাকাত ও তার ভাই অপর ব্যবসায়ি জাকির ফকিরকে আসামী করে ওই রাতেই মামলা দায়ের করেছেন, নং-১৪(২১.৪.১৯)। সোমবার সকালে গ্রেফতারকৃত জাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/এপ্রিল ২২, ২০১৯)