কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় আজ সোমবার  ফাহিমা (১৮) নামে এক স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। ফাহিমা কাপাসিয়ার আড়ালিয়া এলাকার ফজলু মিয়ার কন্যা। পরে স্বামী রিমন (২১) নিজ বসতঘরে আড়ের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে টোক ইউনিয়নের বড়চালা গ্রামের মনির হোসেনের পুত্র। সংবাদ পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রিমনের সাথে ৯মাস আগে ফাহিমার বিয়ে হয়। বিয়ের পর থেকে রিমন শ্বশুর বাড়ীতে থাকত। বিয়ের কিছু দিন পর থেকে ফাহিমা তার স্বামীকে অন্য কোন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক আছে এ ব্যপারে সন্দেহ করতে থাকে। এ নিয়ে প্রায় সময় দু’জনের মধ্যে ঝগড়া হত। আজ সকাল ১১টায় মোবাইল নিয়ে দু’জনের কথা কাটাকাটি হয়। একপর্যায রিমন ফাহিমার গলায় চেপে ধরে শ^াসরোধ করে হত্যা করে। পরে বসত ঘরে আড়ের সাথে রিমন গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করে।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, খবর পেয়ে আমি ও আমার সঙ্গীয় ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খানকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(এসকেডি/এসপি/এপ্রিল ২২, ২০১৯)