রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : কালিহাতীতে ফার্নিচার তৈরি নিয়ে দোকান ভাংচুর ও দু’গ্রুপে সংঘর্ষে উভয় পক্ষে ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় কালিহাতীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলা সাতুটিয়া গ্রামের মান্নানের ছেলে হাসান, দয়থা গ্রামের আবুল কালামের ছেলে আরিফ, ফার্নিচার দোকানের কর্মচারী সালেংকা গ্রামের ফরিদের ছেলে সুরুজ মিয়া, সবুজ মিয়া, ও ফার্নিচার দোকানের মালিক হাসমত আলী। গুরুতর আহত অবস্থায় কর্মচারী হাছান মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের দৈনিক কাঁচা বাজার রোডে হাসমত আলীর ফার্নিচার দোকানে এ সংঘষের্র ঘটনা ঘটে। এতে দু’গ্রুপে ৬ জন আহত ও শান্তর বড় ভাই সোহেলকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ ।

এ বিষয়ে ফার্নিচার দোকান মালিক হাসমত আলী জানান, মঙ্গলবার সকালে ফার্নিচার দোকানে শান্তর বড় ভাই সোহেল ফার্নিচার নিতে এসে ফার্নিচার তৈরি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল তার ছোট ভাই শান্তকে জানায়। পরে শান্তসহ তার লোকজন ফার্নিচারের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও কর্মচারীদের মারধোর করে।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, ফার্নিচার দোকান মালিক হাসমত আলীর সঙ্গে শান্তর বড় ভাই সোহেলের সাথে ফার্নিচার তৈরি নিয়ে তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে সোহেল তার ছোট শান্তকে জানালে শান্ত তার লোকজন নিয়ে ফার্নিচারের দোকান ভাংচুর করে। এঘটনায় সোহেলকে আটক করা হয়েছে এবং হাসান ও আরিফকে হাসপাতালে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।

(আরকেপি/এসপি/এপ্রিল ২৩, ২০১৯)