ধামরাই প্রতিনিধি : আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে ধামরাই পৌর সভার আওতাভ’ক্ত সকল ব্যবসায়ীদের নিয়ে এক মতবিসিময় সভা করেছে পৌর কর্তৃপক্ষ। এসভায় মুদি,মিষ্টি,ফল, কাচামাল,দুধ সহ সব শ্রেণী পেশার ব্যবসায়ীরা অংশ গ্রহন করেন ও তাদের মতামত তুলে ধরেন।

আসন্ন রমজান মাসে রমজানের পবিত্রতা রক্ষার্থে খাবার ও হোটেল ব্যবসায়ীদের যথা সম্ভব শালিনতা ও নিয়ম মেনে সকলে মিলে শান্তি শৃংখলা রক্ষা করে তাদের ব্যবসা পরিচালনার আহ্বান জানান মেয়র গোলাম কবীর। কবীর বলেন এটা সরকারী নির্দেশনা।সকলের সহযোগিতা পেলে পৌর কর্তৃপক্ষ ব্যবসায়ীদের আরো বেশী সহযোগিতার আম্বাস দেরন।পৌর কর্তৃপক্ষ এবিষয়ে যথা সাধ্য সহযোগিতর আশ্বাস দেন।

ব্যবসায়ীরা তাদের খোলা মেলা মতামত তুলে ধরেন আলোচনা সভায়।এই সভায় ধামরাই পৌর সভার ও আশপাশের শতাধিক ব্যবসায়ী অংশ গ্রহন করেন।

বুধবার সকাল এগারটায় পৌর মিলনায়তনে ধামরাই পৌর সভার মেয়র আলাজ্ব গোলাম কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র মোঃ শহিদুল্লাহ্,কাউন্সিলর আবু সাঈদ, ধামরাইয়ে বৃহৎ মুদি ব্যবসায়ী বিশ্বনাথ পাল, অনুভা মিষ্টান্ন ভান্ডারের মিষ্টি ব্যবসায়ী প্রাণ গোপাল পাল,ফল ব্যবসায়ী ইমরান আহম্মেদ, প্রবীর পাল সহ ধামরাই পৌর এলাকার বড় বড় অন্যান্য ব্যবসায়ীবৃন্দরা বক্তব্য রাখেন।

(ডিসিপি/এসপি/এপ্রিল ২৪, ২০১৯)