নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিনগত রাতে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবরামপুর গ্রামে এ হত্যাকান্ডটি ঘটে। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, এদিন রাত সাড়ে ৯টার দিকে ওই গ্রামের সামছুল হকের ছেলে জহুরুল হক (৩৫) তার বাড়ির পার্শ্বে টর্চ লাইটের আলো দেয় প্রতিবেশী মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম বাচ্চুর শরীরে। এ সময় শরীরে টর্চের আলো দেয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষের সৃষ্টি হয়। এ খবর পেয়ে আশরাফুলের পরিবারের লোকজন এসে জহুরুল ইসলামকে লাঠি ও দেশী অস্ত্র দিয়ে বেধরক মারপিট করে। এতে সে গুরুতর জখম হয়। তাকে মহাদেবপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জহুরুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে মোশারফ হোসেনসহ তার স্ত্রী ফাতেমা বেগম, ছেলে মিলন হোসেন, মাহবুব হোসেন, আশরাফুল ইসলাম বাচ্চু তার স্ত্রী কুলছুম বেগম ও মান্দা উপজেলার কুসুম্বা দেওয়ান পাড়া গ্রামের লজের আলীর ছেলে আল-মামুন সরকারকে গ্রেফতার করে। এ ঘটনায় জহুরুলের পিতা সামছুল হক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে বলে থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন জানান।

(বিএম/এসপি/এপ্রিল ২৫, ২০১৯)