মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তাড়ে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মুক্তিযোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় একটি গাভী গরুও মারা যায়। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ব চৈতা গ্রামের পূর্ব চৈতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বুধবার সন্ধ্যায়। মির্জাগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চৈতা গ্রামের মুক্তিযোদ্ধা মোঃ হাসেম আলী আকন(৬৭) বুধবার সন্ধ্যায় নিজ বাড়ির সামনে উত্তর দিকে পূর্ব চৈতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একটি বাগান থেকে গাভী গুরু আনতে যান। গরু নিয়ে তাঁর বাড়ি ফিরতে দেড়ি দেখে বাড়ির অন্য লোকজন তাকে খোঁজাখুঁজি করেন।

পরে ওই বিদ্যালয়ে পিছনে মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তাড়ে জড়িয়ে পড়ে আছে মুক্তিযোদ্ধা মোঃ হাসেম আলী আকনের মৃত দেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন এবং ঘটনা স্থলে গাভী গরুটিরও মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুমুর রহমান বিশ্বাস বলেন, ঘটনার পরেই পুলিশ লাশটি উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ইউজি/এসপি/এপ্রিল ২৫, ২০১৯)