রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় তাসকিয়া আক্তার (১৪) নামে এক নবম শ্রেণীর স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ সময় ওই ছাত্রীর সাথে থাকা মমতাজ খাতুন (১৪) ও সুমি আক্তার (১৫) নামে আরো দুইজন স্কুল ছাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার আবাদপুকুর-আদমদীঘি রাস্তার বগারবাড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত স্কুল ছাত্রী তাসকিয়া উপজেলার কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে এবং আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছর রহমানের মেয়ে। নিহত এবং আহতরা সবাই কামতা এসএম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। আহতদের আদমদীঘি একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, তাসকিয়া আক্তার, মমতাজ খাতুন এবং সুমি আক্তার বিকেল ৪টা নাগাদ বগারবাড়ি বাজার এলাকায় থেকে প্রাইভেট পড়ে বাড়ি যাচ্ছিলো। এ সময় বিপরিদ দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর এসে স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাসকিয়া মারা যায়। ও তার সাথে থাকা মমতাজ ও সুমি গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে আহত দু’জনকে উদ্ধার করে আদমদীঘি একটি ক্লিনিকে ভর্তি করে দেয়। এ সময় ট্রাক্টর চালক পালিয়ে যায়। ট্রাক্টরটি স্থানীয় লোকজন আটক করে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক্টর চালক পালিয়ে যাওযায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ট্রাক্টরটি আটক করা হয়েছে।

(এসকেপি/এসপি/এপ্রিল ২৫, ২০১৯)