চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। তাছাড়াও পরিবারের দুজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে জীবননগর শহরতলী মহানগর উত্তর পাড়ায় মাছ ব্যবসায়ী ওমর আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলে মাছ ব্যবসায়ী ওমর আলী (২৭) ও তার মা আসুরা খাতুন (৬৩)। আহতরা হলে নিহত ওমর আলীর বাবা ছমির আলী মোল্লা (৬৫) ও বড় ভায়ের স্ত্রী রুবিনা আক্তার (৩০)। মর্মান্তিক এ দুর্ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এলাকাসূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মাছ ব্যবসায়ী ওমর আলী তার ঘরের সামনে টাঙানো জিআই তারে কাপড় শুকাতে দিচ্ছিলেন। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে পাশের ঘরে থাকা মা আসুরা খাতুন, বাবা ছমির আলী মোল্লা এবং বড় ভায়ের স্ত্রী রুবিনা খাতুন ছুটে এসে তাকে উদ্ধারের চেষ্টা করেন। এতে তারাও বিদ্যুতায়িত হন। কিন্তু কেউ কাউকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই ওমর আলী ও তার মা আসুরা খাতুনের মৃত্যু হয়।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ এ তথ্য নিশ্চিত করে জানান, ওমর আলী বাড়িতে কাপড় শুকানোর জিআই তার বিদ্যুৎ মিটারের সঙ্গে শর্টসার্কিটের কারণে বিদ্যুতায়িত হয়ে পড়ে। ফলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

(টিটি/এসপি/এপ্রিল ২৬, ২০১৯)