সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : শতবছরের প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নওপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সকাল ১১ টা থেকে শুরু হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেবেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম, কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ উসমান গনি ও নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশীকান্ত রায় বলেন, ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টির ১শ বছর পুর্তি উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সে সময়ে প্রধান অতিথি ছিলেন সাবেক কৃষি মন্ত্রী অগ্নী কণ্যা মতিয়া চৌধুরী। এবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতি অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন ভাটি বাংলার অগ্নিকণ্যা হিসেবে খ্যাত অধ্যাপক অপু উকিল। তিনি ওই অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার বিনম্র আহ্বান জানিয়েছেন।

(এসবি/এসপি/এপ্রিল ২৬, ২০১৯)