কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : খেলতে গিয়ে ডোবার পানিতে ডুবে এক বাড়ির ৩ শিশুর মধ্যে লিয়ন, হালিমার মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে আশংকা জনক অবস্থায় ডোবা থেকে ফাহিমাকে উদ্ধারকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার বেলা অনুমান সাড়ে পাঁচটার দিকে কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা কোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের মিলন মিয়ার সাড়ে ৩ বছরের ছেলে শিশু লিয়ন মিয়া ও একই বাড়ির দুলাল মিয়ার ৩ বছরের শিশু কণ্যা হালিমা এবং রুস্তম আলীর তিন বছরের শিশু কণ্যা ফাহিমা ডোবার পানিতে ডুবে যায়।

পারিবারিক সূত্র জানায় তারা ডোবার পারেই খেলছিল। হঠাৎ পানিতে পড়ে গিয়ে হালিমা ও লিয়ন ঘটনাস্থলেই মারা যায়। অপর দিকে ফাহিমাকে উদ্বার করে প্রথমে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী রাত আটটায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডোবার পানিতে পড়ে শিশু লিয়ন ও হালিমা মারা গেছে। অপরদিকে আশংকা জনক অবস্থায় ফাহিমাকে উদ্ধার করে প্রথমে তাড়াইল ও পরে কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। একই বাড়ির ৩ শিশুর মধ্যে ২ শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


(এসবি/এসপি/এপ্রিল ২৬, ২০১৯)