সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরের একমাত্র ঐতিয্যবাহী স্টেডিয়াম মাঠে শনিবার কাঁচারীপাড়া ক্লাবের উদ্যোগে কাঁচারী পাড়া প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিরতণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় ক্রিকেট ব্লাস্ট ১৬৭ রানের জবাবে খেলতে নেমে ৬ উইকেট হাতে রেখে ইয়াং বাক সুপার স্টার কে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

কাঁচারীপাড়া ক্লাবের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনের সঞ্চালনায় পুরুস্কার বিরতণীতে উপস্থিত ছিলেন কাঁচারীপাড়া ক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক এম এ আলিম রিপন, প্রচার সম্পাদক শাহিন হাসান, সহ-প্রচার সম্পাদক রাকিবুল হাসান জাদু, দপ্তর সম্পাদক ফিরোজ রানা, সহ-দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম আলম, অর্থ সম্পাদক রাজু আহমেদ, সহ-অর্থ সম্পাদক রিয়াজ উদ্দিন মিন্টু, শিক্ষা বিষয়ক সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান সজীব, সহ-ক্রীড়া সম্পাদক চন্দন কুমার, ধর্ম বিষয়ক সম্পাদক রুবেল হাসান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদ, সমাজ কল্যাণ সম্পাদক রাশেদুল হাসান আশিক, গবেষনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন হিরা, সদস্য জাহিদ হাসান পুটু প্রমুখ।

প্রধান আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোফাজ্জল হেসেন বাবু এবং মিকাত হোসেন। পুরুস্কার বিরতণীতে সভাপতির বক্তব্যে সাইদুর রহমান সাইদ বলেন আমাদের কাঁচারীপাড়া ঐতিয্যবাহী স্টেডিয়াম মাঠে কাঁচারীপাড়া ক্লাবের উদ্যোগে খেলাটি সুন্দর ও সুষ্ঠ ভাবে শেষ হয়েছে এর জন্য খেলোয়ার ও ক্লাবের সকল সদস্যের প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন।

তিনি আরো বলেন, আমরা আগামীতে আরো ভালো খেলার আয়োজন করবো, এ জন্য পড়া-লেখার পাশাপাশি প্রত্যেক খেলোয়ার প্রতিনিয়ত মাঠ মুখি হবে এটা আমি বিশ্বাস করি, এবং খেলার জন্য যত প্রকার খেলার সমগ্রী ও সাহায্য প্রয়োজন আমি ও আমাদের ক্লাব তা বহন করবো।

খেলার সার্বিক দায়িত্বে থাকা সাধারণ সম্পাদক আফজাল হোসেন বলেন আমি ইয়াং জেনারেশনের পাশে থেকে এ ধরনের খেলার আয়োজনের পাশাপাশি খেলার দায়িত্ব পালন করতে পাড়াই আমি আনন্দিত। আমি আরো ধন্যবাদ জানাই প্রেসেন কেয়ার, ইটালিয়ান ব্রান্ড লোটো, অপ্পো, বস, মিন্টু কনস্ট্রাশন এ খেরার স্পনসার করেছেন প্রতিষ্ঠান গুলো।

(এস/এসপি/এপ্রিল ২৭, ২০১৯)