নোয়াখালী প্রতিনিধি : গ্রামীণ জনগোষ্ঠীর  উন্নয়নে কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের অধীন মহিলা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা তথ্য অফিসের আয়োজনে স্থানীয় শতাধিক এলাকাবাসীকে নিয়ে দেশের উন্নয়ন অগ্রগতির বিষয়ে জনগনকে অবহতি ও সম্পৃক্তকরনের লক্ষে নোয়াখালী সুবর্ণচর উপজেলার খলিল চেয়ারম্যান বাজারে  উক্ত সভা অনুষ্ঠিত হয় । 

৩০ এপ্রিল মঙ্গলবার বিকেল ৩ টায় স্থানীয় সাংবাদিক ছানা উল্যাহর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী জেলা সিনিয়র তথ্য অফিসার কৃপাময় চাকমা, বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক বেলাল হোসেন, সমাজ সেবিকা ও রাজনিতিবীদ লুবনা মরিয়ম সুবর্ণা, আবু খালাম সফি চৌধুরী, আমেনা বেগম, অনুষ্ঠানে বক্তারা সরকারের উন্নয়নমুখী কর্মকান্ড নিয়ে আলোচনা করেন এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে সবাইকে আন্তরিকতার সহিত কাজ করার অনুরোধ জানান।

বক্তারা সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয় নিয়ে জনগণকে অবহিত করে উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণ এবং সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ, মাদক বিরোধী জনমত গঠনের লক্ষে প্রেস বিফ্রিয়ের আয়োজন করে নোয়াখালী জেলা তথ্য অফিস । এসময় আরো বক্তব্য রাখেন, , সাংবাদিক ইমাম উদ্দিন সুমন প্রমূখ।

প্রধান অতিথি নোয়াখালী জেলা সিনিয়র তথ্য অফিসার কৃপাময় চাকমা বলেন, আমরা সরকারের উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরছি এবং সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ, মাদক বিরোধী জনমত সৃস্টির লক্ষে কাজ করে যাচ্ছি , তিনি এসব কাজে স্থানীয়দের এগিয়ে আসার আহবান জানান ।

(এস/এসপি/এপ্রিল ৩০, ২০১৯)