নওগাঁ প্রতিনিধি : “মালিক শ্রমিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি“ এই প্রতিপাদ্য নিয়ে বর্ন্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বুধবার নওগাঁয় মহান মে দিবস পালিত হয়েছে।

সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের জিলা স্কুল থেকে মহান মে দিবস উপলক্ষ্যে একটি বর্ন্যাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে গিয়ে শেষ হয়। র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

অন্যান্যের মধ্যে র‌্যালিতে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো: ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ, সাধারণ সস্পাদক আলহাজ্ব মোহাম্মাদ আলী, বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন নওগাঁ জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, প্রমুখ।

এ ছাড়া উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করে বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন নওগাঁ জেলা শাখা, জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের শত শত শ্রমিকরা। সব শ্রমিক সংগঠন দিনব্যাপী মহান মে দিবসের বিভিন্ন কর্মসুচী পালন করেছে।

(বিএম/এসপি/মে ০১, ২০১৯)