কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া থানার সদ্য যোগদানকৃত অফিসার ইর্নচাজ  মো.রফিকুল ইসলামকে কাপাসিয়া উপজেলা বাসীর পক্ষ থেকে  বিভিন্ন স্তরের সাধারণ মানুষ  ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল সকাল থেকে রাত পযর্ন্ত বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশিল সমাজ.স্থানীয় সাংবাদিক বৃন্দ তাকে শুভেচ্ছা জানান। সকালে তিনি উপজেলা পরিষদে যান সেখানে উপজেলা নিবার্হী অফিসার মোসা. ইসমত আরা‘র সাথে তিনি সৌজন্য সাক্ষাত করেন। পরে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকতাদের সাথে পরিচিতি হয় এবং কুশল বিনিময় করেন। এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

কাপাসিয়ার বিশিষ্ট সমাজসেবক ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ শিক্ষানুরাগী মিয়া মো. আনোয়ার হোসেন অফিসার ইর্নচাজ কে ফুলেল শুভেচ্ছা জানানও মতবিনিময় করেন। মো.রফিকুল ইসলাম গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত ছিলেন। এর আগে তিনি জেলার কালিয়াকৈর থানার অফিসার ইনর্চাজের দায়িত্ব পালন করেন এবং কাপাসিয়া থানায় ওসি(তদন্ত) হিসাবে দায়িত্ব পালন করেছেন।

গতকাল রাতে সর্বস্তরের সাধারণ মানুষের ফুলেল শুভেচ্ছা নেয়ার পর থানায় নিয়োজিত সকল অফিসারদের সাথে বেঠক করেন। বৈঠকে উপজেলা আইনশৃংখলা উন্নয়নের বিষয়ে জিরো ট্রলার্সে থাকার জন্য অফিসারদের নির্দেশ দেন। এছাড়া এলাকায় মাদক বিক্রেতা মাদক সেবীদের বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রয়োজনীয় বলে একটি সুত্র জানা ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ প্রদান করে বলে জানা যায়।

আসন্ন ঈদুল ফিতরের জন্য আগাম নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা ও এলাকায় রাতের বেলায় টহল পুলিশের ব্যবস্থা আরো জোড়দার করার জন্য পদক্ষেপ গ্রহন করেন। উল্লেখ্য তিনি গত বুধবার রাতে তার দায়িত্বভার গ্রহণ করেন।

(ওএস/এসপি/মে ১০, ২০১৯)