মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে পূর্বের দ্বন্দ্বের জেরে রুবেল আহমদ (২৪) নামে এক যুবক খুন হয়েছে।

শনিবার (১১ মে) বিকালের দিকে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হিলালপুর এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল একই এলাকার শহীদ উল্লাহর ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, আধিপাত্য বিস্তার নিয়ে বড়কাপন এলাকার বাসিন্দা বাবুল আহমেদের সঙ্গে রুবেল ও তার গ্রুপের দ্বন্দ্ব ছিলো পূর্ব থেকে। বিকাল ৪টার দিকে বাবুল গ্রুপের লোকজন রুবেল গ্রুপের ওপর হামলা চালায়। এক পর্যায়ে বাবুল গ্রুপের লোকদের ধারালো অস্ত্রের আঘাতে রুবেল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ওসমানী হাসপাতালে নেয়া হলে সেখানেই রুবেলের মৃত্যু হয়।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে শহরের বড়কাপন এলাকার ঢাকা সিলেট মহাসড়কে নিহত রুবেলের লোকজন উত্তেজিত হয়ে রাস্তা অবরোধ করে কয়েকটি গাড়ি ভাঙচুর করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে ৩-৪ যুবককে আটক করা হয়েছে। বর্তমানে ঐ এলাকার সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(একে/এসপি/মে ১১, ২০১৯)