পাবনা প্রতিনিধি : পাবনার দাশুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ কোটি টাকা মূল্যের কোকেন সহ দুইজনকে আটক করেছে র‌্যাব। রবিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব যাত্রীবাহি শ্যামলী পরিবহনের একটি বাস থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ (৪০) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কল্যানপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ শাহ্ আলম (২৯)।

র‌্যাব জানায়, এদিন সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদ মারফতে খবর পেয়ে র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সদস্যরা পাবনা-কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া মিত্র এলপিজি অটো গ্যাস সার্ভিস এলাকায় কুষ্টিয়া থেকে ঢাকাগমী শ্যামলী পরিবহনের বিজনেস ক্লাস বাস ঢাকা মেট্রো-ব-১৫-০২৬৮ বাসে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে মামুনুর রশিদ ও শাহ্ আলমের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন উদ্ধার করাা হয়। অবৈধ মাদক বহনের দায়ে তাদের আটক করে ঈশ্বরদী থানায় রাতেই একটি মামলা দাায়ের করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃত কোকেনের মূল্য প্রায় ২ কোটি টাকা। ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য কোকেন ক্রয়-বিক্রয় করে আসছিল বলে তাহাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়।

(পিএস/এসপি/মে ১৩, ২০১৯)