গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার  অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। রবিবার সন্ধ্যায় উপজেলার ফাঁসিতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর (বাজিতপুর) গ্রামের তুহিন মিয়ার ৯ বছরের শিশু কন্যা জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী রোববার বিকেলে তার দাদা আতাউল হকের সাথে ডাক্তার দেখানোর জন্য ফাঁসিতলা বাজারে যায় । ডাক্তার দেখানোর পর দাদা তাকে ফাঁসিতলা-দাঁড়িদহ রাস্তার মোড়ে একটি দোকানের সামনে বসিয়ে রেখে জরুরী কাজে বাজারের মধ্যে যায়। এসময় মেয়েটির বান্ধবীর মামা পরিচয় দিয়ে অচেনা এক ব্যক্তি প্রলোভন দেখিযে শিশুটিকে পাশ্ববর্তী আখ ক্ষেতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিছুক্ষণ পর শিশুটি আখ ক্ষেতের ভিতর থেকে ক্ষত-বিক্ষত ও কাঁদামাটি মাখা অবস্থায় কাঁদতে কাঁদতে বেড়িয়ে আসে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার দাদা শিশুটিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে। হাসপালের চিকিৎসকরা প্রাথমিক অবস্থায় শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, শিশুটিকে উন্নত পরীক্ষা নিরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় শিশুটির দাদা বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে রবিবার রাতেই গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার এস আই আবু বক্কর সিদ্দিক বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ডাক্তারী পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হয়ে এ বিষয়ে কার্য়করি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(এসআরডি/এসপি/মে ১৩, ২০১৯)