রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরা শহরের কামালনগরে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে এ ঘটনাটি ঘটে। এদিকে, নিহত স্ত্রীর লাশ সদর হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী সাকিব হোসেন।

নিহতের নাম সুমাইয়া খাতুন (১৯)। তিনি শহরের কামালনগর এলাকার সাকিব হোসেনের স্ত্রী ও আশাশুনি উপজেলা কাদাকাটি গ্রামের মঞ্জুরুল সরদারের মেয়ে।

নিহতের খালা ফাতেমা তুজ জোহরা জানান, দেড় বছর আগে তার বোনের মেয়ে সুমাইয়া খাতুনের সাথে বিয়ে হয় শহরের কামালনগর এলাকার সাকিব হোসেনের। বিয়ের পর থেকে সে প্রায়ই তার স্ত্রীকে পারিবারিক কলহের জের ধরে মারপিট করতো। এরই জের ধরে আজ শুক্রবার ভোরে মারপিটের এক পর্যায়ে সুমাইয়ার মৃত্যু নিশ্চিত হওয়ার পর গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে অত্মহত্যা বলে প্রচার দেয়।

এরপর তার স্বামী তার শ্বশুর বাড়িতে ফোন দিয়ে জানায় তাদের মেয়ে আত্মহত্যা করেছে। এর আগে সে তার স্ত্রীর লাশ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তার মৃত ঘোষনা করেন। এদিকে, ডাক্তার মৃত ঘোষনার পরপরই পালিয়ে যায় তার স্বামী সাকিব। নিহত সুমাইয়ার ৬ মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

সাতক্ষীরা সদর থানার এস.আই কিশোর কুমার বিশ্বাস জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

(আরকে/এসপি/মে ১৭, ২০১৯)