সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : পাওনা টাকা চাইতে গিয়ে নেশাগ্রস্থ যুবক আশরাফুলের অস্ত্রাঘাতে জুবায়ের হাসান (২২) নামের এক যুবক খুনের ঘটনায় এক নারী সহ ৩ জন কে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। 

শুক্রবার দুপুরে কেন্দুয়া থানা পুলিশ জুবায়ের হাসান খুনের মূল নায়ক আশরাফুলের মা ঝরনা আক্তার, বাবা আবুল কালাম ও চাচা খোকনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে নেত্রকোনা আদালতে পাঠায়। আদালত তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এ খুনের ঘটনাটি ঘটেছে বুধবার রাতে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে।

পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের নেশাগ্রস্থ যুবক আশরাফুলের এলোপাতাড়ী অস্ত্রাঘাতে নৃশংস ভাবে খুন হয় জুবায়ের হাসান। এসময় তাকে ফেরাতে গেলে হাসানের মা কল্পনা আক্তার বাবা রুহুল আমিন ও চাচা ফারুখ প্রতিপক্ষের হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক ভাবে আহত হন।

আশংকাজনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম জানান, জুবায়ের হাসান খুনের ঘটনায় এখনও কোন মামলা হয়নি। তবে খুনের ঘটনার সঙ্গে জরিত থাকার সন্দেহে ৩ জনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া বলেন, জুবায়ের হাসান খুনের ঘটনার মূল নায়ক আশরাফুলকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। পাওনা টাকা চাইতে গিয়ে এ খুনের ঘটনা ঘটেছে বলে তিনি দাবী করেন।

(এসবি/এসপি/মে ১৭, ২০১৯)