কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব থেকে আলীমুল রাজী গজনবী বিপ্লবকে তার সাংগঠনিক পদ ও  সাধারন সদস্য থেকে অব্যাহতি দেয়া হয়েছে। 

শুক্রবার উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে এ দায়িত্ব থেকে অভ্যহতি দেয়া হয়। আলীমুল রাজি গজনবি বিপ্লব উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক পদে দায়িত্বে নিয়োজিত হন সংগঠনের প্রতিষ্ঠাকালেই।

প্রেসক্লাব সূত্র জানায়, শুরু থেকেই কর্তব্য পালনে চরম অবহেলা, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে এ দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা ও সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ মহিউদ্দিন সরকার জানান বিপ্লব তার কর্তব্য পালনে একেবারেই উদাসীন ছিলেন। তাকে বার বার মৌখিক ভাবে সতর্ক করার পরও তিনি সংগঠনের নিয়ম শৃঙ্খলা অমান্য করে চলছিলেন। যে কারণে তাকে সংগঠনের সকল দায় দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

আলীম রাজী গজনবী বিপ্লব নেত্রকোনা দক্ষিণ অঞ্চলের আর.টিভির সংবাদ দাতা হিসেবে কাজ করে আসছেন। তাকে অব্যহতি দেয়ার পর শনিবার তিনি তার ই-মেইল থেকে সংগঠন থেকে তার ব্যক্তিগত কাজের অসুবিধা ও দায়িত্ব পালনের অপারগতা জানিয়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি বরাবর একটি আবেদন করেন।

(এসবি/এসপি/মে ২২, ২০১৯)