কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় বিদ্যুৎ বিল পরিশোধ থাকা সত্তেও লাইনম্যান ও ইলেকট্রিশিয়ান অবৈধভাবে বৈদ্যুতিক মিটার কেটে নিয়ে যায় বলে এলাকাবাসী অভিযোগ করেছে।

উপজেলার সিংহশ্রী ইউনিয়নের সোহাগপুর বাজার এলাকার স্বপন রবি দাস,গোলাম মোস্তফা,তোফায়েল হোসেন মৃধা,বাদশাহ্ আহম্মেদ ও তার ভাড়াটিয়া আজহারুল ইসলাম এর বাড়ির ২ টি মিটারসহ মোট ছয়টি বৈদ্যুতিক মিটার পুলিশি সহায়তাই কেটে নিয়ে যায়। এর আগে লাইনম্যান মনির খান ও ইলেকট্রিশিয়ান আল-আমীন ওদের কাছ থেকে ২ হাজার টাকা করে ঘুষ দাবী করে, ঘুষের টাকা না দেয়া পুলিশ প্রহড়ায় গতকাল সকালে তাদের মিটার খুলে নিয়ে যায় বলে ভুক্তভুগিরা অভিযোগ করেন।

তাদের দাবি, আমাদের পল্লী বিদ্যুতের বিল পরিশোধ থাকা সত্তে ও অবৈধভাবে পুলিশের সহায়তায় আমাদের লাইন কেটে মিটার নিয়ে চলে গেছে লাইনম্যান বোরহান ও ইলেকট্রিশিয়ান আল আমিন। স্বপন রবি দাস বলেন,আমার পল্লী বিদ্যুতের বিল ১৩/০৫/২০১৯ তারিখে পরিশোধ করেছি তারপরেও আমার লাইন কেটে মেটার নিয়ে যায়। বাধা দিলে আমার হাতে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যেতে চেষ্টা করে পুলিশ। স্থানীয় লোক জনের প্রতিবাদের কারনে আমাকে ছেড়ে দেয় পুলিশ।

গাজীপুর পল্লী বিদ্যুত সমিতির ইলেকট্রিশিয়ান আল আমিন জানান, যাদের বিদ্যুৎ বিল পরিশোধ ছিল না তাদের লাইন কর্তন করা হয়েছে, লাইন কর্তনের সময় গ্রাহকরা আমাদের সাথে খারাপ আচরণ করে তাই আমরা মিটার খুলে নিয়ে এসেছি। উল্লেখ্য থাকে যে লাইনম্যান মনির খান ও ইলেকট্রিশিয়ান আল-আমীন এর অত্যাচারে এলাকার নিরীহ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। এলাকার দালালদের সহযোগিতার নতুন সংযোগ পাওয়ার জন্য ওই ব্যক্তিরা লক্ষ লক্ষ টাকা গ্রাহকদের কাছ হাতিতে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে কাপাসিয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজি এমকে ফোনে পাওয়া যায়নি।

(এসকেডি/এসপি/মে ২২, ২০১৯)