নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় একজন শিক্ষার্থীকে হাতুড়ি পেটা করেছে দু’জন বখাটে। আহত শিক্ষার্থীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার (২৫ মে) সকালে এ হাতুড়ি পেটার ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের চর ঝাঁমারঘোপ গ্রামের লিয়াকত মোল্যার মেয়ে ও স্থানীয় হাজী মোফাজ্জেল স্মরণী মাধ্যমিক বিদ্যাপীঠের ৮ম শ্রেণির শিক্ষার্থী বর্ণা খানম (১৪) কে বিদ্যালয়ের আসা যাওয়ার পথে পার্শ্ববর্তী দ্বীননাথ পাড়ার আজমল হোসেনের বখাটে ছেলে ওবায়দুর (২২) বর্ণাকে উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে বখাটে ওবাইদুর ও তার সহযোগি একই গ্রামের হালিম মোল্যার ছেলে কাবুল (২১) শনিবার সকালে চর ঝাঁমারঘোপ এলাকায় বর্ণার পথরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর বিশ্বাস, লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর (তদন্ত) মনিরুল ইসলাম দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত বখাটেদের আটকের চেষ্টা চলছে।

(আরএম/এসপি/মে ২৫, ২০১৯)