গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে থানায় অভিযোগ করতে এসে শাহ আলম (৩২)কে আটক করে থানা হাজতে ।

গতকাল ২৪ মে শুক্রবার শাহ আলম থানায় অভিযোগ করতে গেলে আটক হয়।

জানা যায় পলাশবাড়ী সদরের তিনমাথা মোড় নামক স্থানে পারিবারিক কবর স্থানের পূর্বপাশে একটি চাতাল ছিলো । এ চাতালের মালিক মৃত বাবর হাজ্বীর ছেলেরা নানা প্রতকিুলতায় বর্তমান সময়ে দিনাতিপাত করছে । তাদের একাধিক অভিযোগে অভিযুক্ত হয়ে অভিযোগ করতে এসে আটক শাহ আলম (৩২) থানা হাজত রয়েছে।

পারিবারিক সূত্রে ও অভিযোগ সূত্রে জানা যায়, মরহুম নওয়াব আলী সরকারের ছোট ভাই আব্দুস সামাদ পত্রিক সূত্রে পাওয়া তিনমাথাস্থ তারা চাতাল ও চাউলকলের জায়গায়টি জামালপুর মৌজার জে এস নং- ৭২,সিএস খতিয়ান-৫৩, আর এস খতিয়ানের ৬১,দাগ নং -৪৯ এ ৫ শতক ও সিএস খতিয়ান -৪৯,আর এস খতিয়ান ৫৭, দাগ নং-৪৭ এ ১১ শতক জমি এ মোট ১৬ শতক জমিয়ে নিয়ে দ্বন্দ কোলহ চলছে দীর্ঘদিন হলো।

বিগত সময় হলো আদালতে মামলা থাকা অবস্থায় বর্তমান সময়ে উক্ত জমি আদালতকৃর্তক ১৪৪ জারী হওয়ার পরেও মরহুম নওয়াব আলী সরকারের বড় ছেলে ও তার ছেলের বৌসহ সামাদ ও তার পরিবারের সদস্যদের মারপিট করে রাতারাতি দখল করে নেয় এবং ইটের প্রাচীর ভেঙ্গে ফেলে একটি টিন সেড ছোট ছাপড়া ঘর তোলে এই শাহ আলম গং। এরপর থানা পুলিশের সরণাপন্ন হলে উভয় পক্ষ কে নিয়ে পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিক মিটিং হলেও এর সমাধান আজ করা সম্ভব হয়নি এর মধ্যে ঘটে যাচ্ছে আরো অনেক ঘটনা প্রতিনিয়ত শাহ আলম গং এর হামলায় বার বার নির্যাতিত হচ্ছে এই পরিবারটি। বর্তমান সময়ে সামাদ মিয়ার স্ত্রী রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন । চিকিৎসাধীন নারী বুকে ইট দিয়ে আঘাত করা হয়েছে বলে জানায়।

অভিযোগ করতে এসে একাধিক অভিযোগে আটকের বিষয়টি নিশ্চিত থানা অফিসার ইনচার্জ জানান,অভিযোগের ভিক্তিতে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করে আটককৃত শাহ আলম কে আদালতে প্রেরণ করা হবে।

(এস/এসপি/মে ২৫, ২০১৯)