আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় মাদক সেবনে বাধা দেয়ায় মাদকসেবীদের হামলায় এক দম্পতি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনায় থানায় লিখিত অভিযোগের পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

হাসপাতালে আহত উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের আনোয়ার হোসেন জানান, তাঁর গ্রামের সিদ্দিক হাওলাদারের ছেলে মাদক সেবনকারী শুভ হাওলাদার তার সহযোগী নাছির হাওলাদারের ছেলে নাহিদ হাওলাদার, মীরাজুল হাওলাদারের ছেলে শাওন হাওলাদার ও রমিজ হাওলাদারের ছেলে সাব্বির হাওলাদার
বুধবার সন্ধ্যায় শুভ’র ঘরে ইয়াবা সেবনের আসর বসায়।

এসময় আনোয়ার হোসেন ইয়াবার আসরের খবর স্থানীয় ব্যক্তিদের জানালে মুক্তিযোদ্ধা আ. রব হাওলাদার, আয়নাল ঘরামী, সাইদুল হাওলাদার ও দেলোয়ার হাওলাদার শুভর ঘরে উল্লেখিতদের ইয়াবা সেবনরত অবস্থায় দেখতে পায়।

আনোয়ারের মাধ্যমে খবর পাবার কারণে লোকজন ঘটনা জানতে পারার ঘটনায় মাদকসেবী শুভ, নাহিদ, শাওন ও সাব্বিরসহ তাদের বন্ধুরা মিলে আনোয়ার হোসেন (২৮) ও তার স্ত্রী মর্জিনা বেগম (২৭) কে পিটিয়ে আহত করে।

স্থানীয়রা আহত দম্পত্তিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। ওই রাতেই আনোয়ার হোসেন বাদী হয়ে উল্লেখিত মাদক সেবনকারীদের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ টনাস্থল পরিদর্শন করেছে।

(টিবি/এসপি/মে ৩১, ২০১৯)