সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের মোজাফরপুর গ্রামের মোড়লপাড়ায় পাটক্ষেতের বেড়া ভাঙ্গাকে কেন্দ্র করে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে।

রবিবার বেলা ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মোজাফরপুর মোড়লপাড়া গ্রামের সাত্তার মিয়ার পাটক্ষেতের বেড়া ভাঙ্গাকে কেন্দ্র করে কাজল মিয়ার লোকেরা বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আশংকা জনক অবস্থায় সুরুজ মিয়া (৬০), গণি মিয়া (৬০), সুলতান মিয়া (৩০), আব্দুর রশিদ (৫৫), ইসলাম উদ্দিন (৩৬), মোকারম (২৫), রুকন (৫৫), রুকেল মিয়া (৩০), আব্দুল কাইয়ুম (১৯), আবু সাত্তার (৪০), সাকিল (২২) ও এমরান (৩০) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাটক্ষেতের বেড়া ভাঙ্গাকে কেন্দ্র করে সাত্তার ও কাজল মিয়াদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে বেশ কিছু লোক আহত হয়। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সংঘর্ষের এলাকা থেকে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(এসবি/এসপি/জুন ০২, ২০১৯)